শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৮:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহন করেছেন হাকালুকি হাওরকে এশিয়ার ঐতিয্যবাহী হাওর হিসাবে তুলে ধরতে পরিকল্পনা গ্রহন করা হবে – পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. আব্দুল মইজ ফেঞ্চুগঞ্জের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত পরিবেশকে দুষন মুক্ত রাখতে বনমন্ত্রীর গুরুত্বারোপ জুড়ীতে আন্তর্জাতিক কার্টুন উৎসব সম্পন্ন ভোটের মাঠে হাতি দিয়ে অন্যরকম প্রচারণা ! পুরান ঢাকার চকবাজারের ভয়াবহ আগুনে দুই চিকিৎসকসহ ছয়জন মারা গেছেন। চিরস্মরণীয় একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস চলে গেলেন কবি আল-মাহমুদ জুড়ীতে উপজেলা নির্বাচনে সতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা মোঈদ ফারুকের মতবিনিময় সভা পরিনত হলো বিশাল জনসভায়।
জাতীয় রাজনীতিতে কুলাউড়ায় নতুন মেরুকরন

জাতীয় রাজনীতিতে কুলাউড়ায় নতুন মেরুকরন

কুলাউড়া সংবাদদাতাঃ

বিকল্পধারায় শাহীন জাপায় আব্বাছ, ঐক্যফ্রন্টে সুলতান।

মৌলভীবাজার-০২ (কুলাউড়া) আসনে ফের চমকের পর চমক অপেক্ষা করছে। বৃহস্পতিবার ১৫ নভেম্বর এই আসনে মহাজোট প্রার্থীতা নিয়ে নতুন মেরুকরণ শুরু হয়েছে। সাবেক এমপি নবাব আলী আব্বাছ খান বিএনপি জোট ছেড়ে ফিরেছেন জাতীয় পার্টিতে আর সাবেক এমপি এমএম শাহীন যোগ দিয়েছেন বিকল্পধারায়। কে হচ্ছেন মহাজোটের প্রার্থী এ নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা-কল্পনা।
সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খানের একান্ত সহকারি শাহজাহান চৌধুরী জানান, বৃহস্পতিবার বিকাল ৪টায় নওয়াব আলী আব্বাছ খান জাতীয় পার্টিতে আনুষ্ঠানিক যোগদান করেছেন এবং দলীয় মনোনয়নপত্র ক্রয় করছেন। তিনি নির্বাচন করবেন এবং মহাজোটের প্রার্থী হচ্ছেন।
এদিকে সাবেক এমপি এমএম শাহীনের ঘনিষ্টসুত্র জানায়, বিকাল ৪টায় বিকল্পধারার বনানী অফিসে এমএম শাহীন আনুষ্ঠানিকভাবে বিকল্পধারায় যোগদান করেন। তিনি বিকল্পধারা থেকে নৌকা প্রতিকে মহাজোট প্রার্থী হবেন। এম.এম শাহীন নিজেও বিকল্পধারায় যোগদানের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
এদিকে নৌকা প্রতিক চেয়ে আওয়ামী লীগের মনোনয়ন ক্রয়কারী ও জমাদানকারী ১১ প্রার্থী দলীয় সভানেত্রীর সাথে সাক্ষাৎশেষে ফিরেছেন নিজ এলাকায়। সুলতান মোহাম্মদ মনসুর কি নিয়ে নির্বাচনে যান গনফোরামের উদীত সূর্য না ধান তা দেখার অপেক্ষায় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All rights reserved: moulvibazartimes.com
Design & Developed BY Popular-IT.Com