মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ০৫:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শবে বরাত সৌভাগ্য ও অনুকম্পা অর্জনের উপায় সাংবাদিক চম্পুর উপর হামলা ফেইসবুকে নিন্দার ঝড় মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহন করেছেন হাকালুকি হাওরকে এশিয়ার ঐতিয্যবাহী হাওর হিসাবে তুলে ধরতে পরিকল্পনা গ্রহন করা হবে – পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. আব্দুল মইজ ফেঞ্চুগঞ্জের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত পরিবেশকে দুষন মুক্ত রাখতে বনমন্ত্রীর গুরুত্বারোপ জুড়ীতে আন্তর্জাতিক কার্টুন উৎসব সম্পন্ন ভোটের মাঠে হাতি দিয়ে অন্যরকম প্রচারণা ! পুরান ঢাকার চকবাজারের ভয়াবহ আগুনে দুই চিকিৎসকসহ ছয়জন মারা গেছেন। চিরস্মরণীয় একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
নৌকার সমর্থনে একাট্টা জগন্নাথপুরের জনপ্রতিনিধিরা

নৌকার সমর্থনে একাট্টা জগন্নাথপুরের জনপ্রতিনিধিরা

সুনামগঞ্জ -৩ ( জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ আবদুল মান্নানকে সমর্থন জানালেন জগন্নাথপুরের স্থানীয় জনপ্রতিনিধিরা।
মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় গত ১০ বছরের উন্নয়ন কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দল-মতের উর্দ্ধে উঠে তাঁকে আবারো নির্বাচিত করার ঘোষণা দিয়েছেন জগন্নাথপুর উপজেলার একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন পরিষদের শতাধিক জনপ্রতিনিধি। । জগন্নাথপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবের পরিচালনায় এতে বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি সৈয়দ আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলার পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, পাইলগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মখলেছুর রহমান, আশারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান আবু ঈমানি, চিলাউড়া- হলদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরশ মিয়া, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়াররম্যান তৈয়ব মিয়া কামালী, মীরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জমির উদ্দিন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সফিকুল হক, প্যানেল মেয়র-২ সুহেল মিয়া, কলকলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হাশিম প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব জানান, সভায় উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার ১২০ জন জনপ্রতিনিধির মধ্য ১০০ জন জনপ্রতিনিধি বক্তব্য দেন।
সভায় এমএ মান্নান বলেন, গত ১০ বছর জনপ্রতিনিধি হিসেবে আপনাদের ভোটের অমর্যাদা না করে থাকলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিবেন আশা করি। তিনি বলেন,আমার আচরণে কারো মনে কষ্ট পেলে আমি বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All rights reserved: moulvibazartimes.com
Design & Developed BY Popular-IT.Com