শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশে ডেঙ্গু জ্বর প্রতিরোধে যা করণীয় প্রায় চার বছর ধরে ভারতের আসামের কারাগারে হবিগন্জের কিশর ডেঙ্গু জ্বর ও তার প্রাকৃতিক চিকিৎসা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডাঃ আক্তার হোসেন লন্ডনে জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ,কে-এর ইফতার মাহফিল অনুষ্টিত ইউনানী-আয়ুর্বেদিক বিকল্প চিকিৎসা নয়, এটাই মূল চিকিৎসা, এ চিকিৎসা পদ্ধতির চিকিৎসকদের হয়রানী বন্ধ করতে হরে। বাংলাদেশে ইউনানি, আয়ুর্বেদিক এবং হোমিওপ্যাথিক কাউন্সিল গঠনের সুপারিশ দ্রুত কার্যক্রম গ্রহণ করা প্রয়োজন – ডাঃ মোঃ খায়রুল আলম সিলেট বিভাগে কাল পরিবহন ধর্মঘট ভূমি ব্যবস্থাপনায় সম্মননা পেলেন জুড়ীর ইউএনও শবে বরাত সৌভাগ্য ও অনুকম্পা অর্জনের উপায়
হিংসা করে লাভ নেই, জনতার ভালবাসায় আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে

হিংসা করে লাভ নেই, জনতার ভালবাসায় আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে

মোঃশফিকুল ইসলাম (স্বাধীন), সুনামগঞ্জ তাহিরপুর থেকেঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৩নং বড়দল দঃ ইউনিয়নের ৩নং ওর্য়াডে পুরান খালাস চক বাজার ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের
নৌকার সমর্থনে এক নির্বাচনী জনসভা অনুষ্টিত হয়। নির্বাচনী জনসভার বক্তব্যে বক্তারা বলেন, বিএনপি শুধু হিংসা ও বিদেশীদের কাছে নালিশ করতে জানে। আর আওয়ামীলীগ উন্নয়নের মাধ্যমে জনগনের মন জয় করেছে। তাই হিংসা করে লাভ নেই, আওয়ামীলীগ জনতার ভালবাসায় নির্বাচনে জয় লাভ করে সরকার গঠন করবে।

নির্বাচনী জনসভার প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি মোঃ আবুল হুসেন খান, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক করুনা সিন্ধু বাবুল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাজী এম,এ ইনুছ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ ফরিদ গাজী উপজেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব হাজী আঃ কুদ্দুস ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ সিদ্দিকুর রহমান সরকার ও ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী জিল্লুর রহমান।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগে নেতা মোঃআসমত আলী, শ্রমিক লীগের নেতা মোঃ ইসমাঈল মিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও অঙ্গ সংঘঠনের নেতাকর্মী গন উপস্থিত ছিলেন।

২১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টার অনুষ্টিতব্য এ সভায় বিভিন্ন ওয়ার্ড-এর নৌকার নেতাকর্মী ও সমর্থকরা মিছিল নিয়ে সভাতে যোগদেয়। উক্ত সভায় ৩নং বড়দল দঃ ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃশফিকুল ইসলাম (স্বাধীন)-এর নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে সভাতে যোগ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All rights reserved: moulvibazartimes.com
Design & Developed BY Popular-IT.Com