সোমবার, ১৫ Jul ২০১৯, ১০:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডাঃ আক্তার হোসেন লন্ডনে জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ,কে-এর ইফতার মাহফিল অনুষ্টিত ইউনানী-আয়ুর্বেদিক বিকল্প চিকিৎসা নয়, এটাই মূল চিকিৎসা, এ চিকিৎসা পদ্ধতির চিকিৎসকদের হয়রানী বন্ধ করতে হরে। বাংলাদেশে ইউনানি, আয়ুর্বেদিক এবং হোমিওপ্যাথিক কাউন্সিল গঠনের সুপারিশ দ্রুত কার্যক্রম গ্রহণ করা প্রয়োজন – ডাঃ মোঃ খায়রুল আলম সিলেট বিভাগে কাল পরিবহন ধর্মঘট ভূমি ব্যবস্থাপনায় সম্মননা পেলেন জুড়ীর ইউএনও শবে বরাত সৌভাগ্য ও অনুকম্পা অর্জনের উপায় সাংবাদিক চম্পুর উপর হামলা ফেইসবুকে নিন্দার ঝড় মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহন করেছেন হাকালুকি হাওরকে এশিয়ার ঐতিয্যবাহী হাওর হিসাবে তুলে ধরতে পরিকল্পনা গ্রহন করা হবে – পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী
মো. আব্দুল মইজ ফেঞ্চুগঞ্জের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

মো. আব্দুল মইজ ফেঞ্চুগঞ্জের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

সিলেট প্রতিনিধি : ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মইজ এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে উপজেলার শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) নির্বাচিত হয়েছেন।

অধ্যক্ষ মো. আব্দুল মইজ ১৯৮৭ সালে জকিগঞ্জ কলেজের প্রভাষক হিসাবে কলেজ পর্যায়ে শিক্ষকতা শুরু করেন ১৯৯৪ সালে তিনি টি. এন খানম একাডেমি কলেজ, জুড়িতে যোগদান করে প্রভাষক, সহকারি অধ্যাপক ও প্রায় চার বছর ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন।

২০১২ সালে তিনি মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করেন। তাহার হাত ধরে স্কুল ও কলেজ শাখায় ব্যাবসায় শিক্ষা শাখা চালু এবং এমপিওভূক্ত হয়। তার আমলে  বিভিন্ন পাবলিক পরিক্ষায় প্রতিষ্টানটি বারবার উপজেলায় শ্রেষ্ঠ ফলাফল করে। অবকাঠামো সহ বিভিন্ন ক্ষেত্রে প্রভূত উন্নতি সাধিত হয়।
অধ্যক্ষ মো. আব্দুল মইজ এর গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার চিতলিয়া গ্রামে। তাঁর স্ত্রী একটি স্কুলের সহকারি শিক্ষিকা। ব্যাক্তিগত জীবনে তিনি এক পুত্র ও দুই কন্যা সন্তানের জনক । তার একমাত্র পুত্র ফরিদপুর সরকারি মেডিকেল কলেজে অধ্যয়নরত।

প্রসঙ্গত, গতবছর জাতীয় শিক্ষা সপ্তাহে মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজ ফেঞ্চুগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয় ।

অধ্যক্ষ আব্দুল মইজ বলেন, “শিক্ষকতা জীবনের সায়াহ্নে এসে এ স্বীকৃতি লাভ করায় আমি অত্যন্ত গৌরবান্বিত বোধ করছি”। তিনি এজন্য ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়া তিনি তার প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, গভর্নিং বডির সদস্যবৃন্দ ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All rights reserved: moulvibazartimes.com
Design & Developed BY Popular-IT.Com